1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৭:৪৮ পূর্বাহ্ন
Title :
মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন রাজবাড়ীতে প্রকাশ্যে ছাত্রলীগ নেতাকে লক্ষ্য করে গুলি ও যুবককে কুপিয়ে জখম রাজবাড়ীর শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ‘দূস্কৃতিকারী যারাই হোক ছাড় দেওয়া হবে না’ -জিল্লুল হাকিম এমপি সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীতে যুবলীগের বিক্ষোভ কথা রাখছে না বিদ্যুত বিভাগ গোয়ালন্দে ৩৫০০ দূর্বল শিক্ষার্থীর জন্য বিশেষ ক্যাচ-আপ ক্লাবের যাত্রা শুরু বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেল জাদুঘর এখন রাজবাড়ীতে, দর্শনার্থীদের উপচে পড়া ভির রাজবাড়ীতে ৫১ জন দুস্থ ও তৃতীয় লিঙ্গের মাঝে সেলাই মেশিন বিতরণ খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও রোগমুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল

গোয়ালন্দে চাঞ্চল্যকর মঞ্জু হত্যা রহস্য উদঘাটন ॥ গ্রেপ্তার-৫

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ নভেম্বর, ২০১৮
  • ১৩০৫ Time View

রাজবাড়ীর গোয়ালন্দে চাঞ্চল্যকর মঞ্জু হত্যার ১৭ দিনে খুনিদের গ্রেফতার ও হত্যা রহস্য উদঘাটন করল গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।
এর আগে গত ২৬ অক্টোবর ভাড়ায় যাত্রী পরিবহন করা মঞ্জু শেখকে (২৮) হত্যা করে তার মোটরসাইকেলটি ছিনতাই করে ওই চার খুনি। এ ঘটনায় পরদিন অজ্ঞাত দূর্বৃত্তদের আসামী করে গোয়ালন্দ ঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করে মঞ্জুর বাবা বাবলু শেখ। থানা পুলিশ গুরুত্ব দিয়ে মামলাটির তদন্ত করে হত্যায় অংশ নেয়া চার খুনি ও মোটরসাইকেলের ক্রেতাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
গ্রেফতারকৃতদের মধ্যে সরাসরি হত্যায় অংশ নেয় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের আক্কাছ শেখের ছেলে কোবাদ শেখ (২০), সুলতান মৃধার ছেলে সাহাদত মৃধা (২৮), বিল্লাল মোল্লার ছেলে মনোয়ার হোনে মনু (২২), বাতেন সরদারের ছেলে রিপন সরদার (২৬) ও মোটরসাইকেলের ক্রেতা ফিরোজ বেপারীর ছেলে রুবেল বেপারী (২৮)।
ছিনতাই হওয়ার আগেই খুনিরা মঞ্জুর ডিসকভার মোটরসাইকেলটি মাত্র ১৫ হাজার টাকায় বিক্রি করে দেয়। এরপর পরিকল্পনা অনুযায়ী মঞ্জুকে হত্যা করে মোটরসাইকেলটি হস্তান্তর করে সেই টাকা ভাগ করে নেয় চার খুনি। মঙ্গলবার দুপুরে গোয়ালন্দ ঘাট থানায় গ্রেফতারকৃতরা অকপটে হত্যার কথা স্বীকার করে খুনের বর্ণনা দেয়।
গ্রেফতারকৃতরা জানায়, মঞ্জুর মোটরসাইকেলটি ছিনতাইয়ে উদ্দেশ্যে গত ২৮ অক্টোবর দুপুরের পর থেকে মঞ্জুকে নিয়ে তার মোটরসাইকেলে বিভিন্ন স্থানে ঘুরাঘুড়ি করে। এরপর রাতে ইলিশ মাছ কেনার কথা বলে মঞ্জুর মোটরসাইকেল স্থানীয় আক্কাছ আলী হাইস্কুলের সামনে রেখে খুনিদের একজন সেখানে অপেক্ষা করে অপর ৩ জন তাকে নিয়ে নদীপারের দিকে চলে যায়। সেখানে মঞ্জুকে হত্যা করতে গেলে সে সবকিছুর বিনিময়ে তাকে প্রাণে না মারার জন্য তাদেরকে অনুরোধ করে। কিন্তু তারা ধারালো অস্ত্রদিয়ে তাকে কোপাতে থাকে। এক পর্যায়ে মঞ্জু প্রাণ বাঁচাতে দুইজনকে কামড়ে আহত করে। এরপর তারা মঞ্জুর মৃত্যু নিশ্চিত করে লাশ ফেলে রেখে দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় মাত্র ১৫ হাজার টাকার বিনিময়ে মোটরসাইকেলটি হস্তান্তর করে টাকা ভাগাভাগি করে নেয়।
নিহত মঞ্জুর ভাই আলমগীর শেখ বলেন, জীবিকার জন্য বাকিতে যে মোটরসাইকেলটি কিনে আমার ভাই যাত্রী পরিবহন করে সংসার চালাতো, সেই মোটরসাইকেলের জন্য তার প্রাণ দিতে হলো। পুলিশ দ্রুত আমার ভাই হত্যা রহস্য উদঘাটন ও খুনিদের গ্রেফতার করায় আমি পুলিশকে ধন্যবাদ জানাই। আমার ভাইকে আর পাব না, কিন্তু খুনিদের ফাঁসি হলে একটু সান্তনা পাব।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এজাজ শফী জানান, রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলির দিক নির্দেশনায় ক্লুলেস এ মামলা অধিকতর গুরুত্ব দিয়ে গোয়ালন্দ ঘাট থানার ইন্সপেক্টর (তদন্ত) আমিনুল ইসলাম অনুসন্ধান করে দ্রুত সময়ের মধ্যে চট্টগ্রামের শীতাকুন্ডসহ দেশের বিভিন্ন স্থান থেকে আসামীদের গ্রেফতার করেছেন। ইতিমধ্যে গ্রেফতারকৃতরা আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্ধী দিয়েছে।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution