1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৩৮ পূর্বাহ্ন
Title :
মরহুম কাজী হেদায়েত হোসেনের ৪৭ তম শাহাদাত বার্ষিকী পালন রাজবাড়ীতে প্রকাশ্যে ছাত্রলীগ নেতাকে লক্ষ্য করে গুলি ও যুবককে কুপিয়ে জখম রাজবাড়ীর শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ‘দূস্কৃতিকারী যারাই হোক ছাড় দেওয়া হবে না’ -জিল্লুল হাকিম এমপি সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীতে যুবলীগের বিক্ষোভ কথা রাখছে না বিদ্যুত বিভাগ গোয়ালন্দে ৩৫০০ দূর্বল শিক্ষার্থীর জন্য বিশেষ ক্যাচ-আপ ক্লাবের যাত্রা শুরু বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেল জাদুঘর এখন রাজবাড়ীতে, দর্শনার্থীদের উপচে পড়া ভির রাজবাড়ীতে ৫১ জন দুস্থ ও তৃতীয় লিঙ্গের মাঝে সেলাই মেশিন বিতরণ খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও রোগমুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল

দৌলতদিয়া পোড়াভিটায় মাদক বিরোধী সমাবেশ

Reporter Name
  • Update Time : রবিবার, ২ ডিসেম্বর, ২০১৮
  • ৭০৬ Time View

মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আখড়া হিসেবে খ্যাত গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন পোড়াভিটার মাদক ব্যবসায়ীদের সতর্ক করেছেন রাজবাড়ীর পুলিশ সুপার আসমা সিদ্দিকা মিলি।
শনিবার সন্ধ্যায় পোড়াভিটায় অনুষ্ঠিত মাদক, জঙ্গী, সন্ত্রাস ও ইভটিজিং বিরোধী সমাবেশে পুলিশ সুপার বলেন, কাল থেকে পোড়াভিটায় কোন মাদক ব্যবসা চলবে না। যদি চলে তাহলে তাদের গ্রেফতারসহ এখান থেকে উচ্ছেদ করে দেয়া হবে। আইন-শৃঙ্খলা বাহিনীর কারো এ ব্যবসার সাথে সম্পৃক্ততার অভিযোগ পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
সমাবেশে দৌলতদিয়ার ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম মন্ডল দাবী করেন, পোড়াভিটা এলাকাটি রেলওয়ে ও রাজবাড়ী পৌরসভার মালিকানাধীন সম্পদ। বাইরের লোকজন এখানে জায়গা লিজ নিয়ে বসতি করে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালাচ্ছে। এলাকার কেউ এ ব্যবসা না করলেও কোন কোন পুলিশ সদস্য ও স্থানীয় কেউ কেউ ওই ব্যবসায়ীদের পৃষ্টপোষকতা করছে। আমরা এর প্রতিকার চাই।
গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এজাজ শফির সভাপতিত্বে সমাবেশে আরো বক্তব্য রাখেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম ও দৌলতদিয়া নৌ-পুলিশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. লাবু মিয়া।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution