1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:০৯ পূর্বাহ্ন
Title :
রাজবাড়ীর শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ‘দূস্কৃতিকারী যারাই হোক ছাড় দেওয়া হবে না’ -জিল্লুল হাকিম এমপি সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীতে যুবলীগের বিক্ষোভ কথা রাখছে না বিদ্যুত বিভাগ গোয়ালন্দে ৩৫০০ দূর্বল শিক্ষার্থীর জন্য বিশেষ ক্যাচ-আপ ক্লাবের যাত্রা শুরু বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেল জাদুঘর এখন রাজবাড়ীতে, দর্শনার্থীদের উপচে পড়া ভির রাজবাড়ীতে ৫১ জন দুস্থ ও তৃতীয় লিঙ্গের মাঝে সেলাই মেশিন বিতরণ খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও রোগমুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে ২জন গ্রেপ্তার বালিয়াকান্দিতে স্কুলে শোক দিবসে বাজলো হিন্দি গান, তদন্ত কমিটি গঠন

গোয়ালন্দ মোড়ে দিন দুপুরে হঠাৎ গুলির শব্দ!

Reporter Name
  • Update Time : সোমবার, ৩ ডিসেম্বর, ২০১৮
  • ৯৮০ Time View

মেহেদী হাসান ॥
দক্ষিনাঞ্চলের প্রবেশদ্বর রাজবাড়ীর গোয়ালন্দ মোড়। ব্যাস্ততম এ মোড়ে সারক্ষন শত শত মানুষে সরগরম থাকে। সোমবার সকাল সাড়ে নয়টার দিকে সেখানেই হঠাৎ কয়েকটি গুলির শব্দ। ছোটাছুটি করতে থাকে আতঙ্কিত মানুষ।
প্রত্যক্ষদর্শী শিবনাথ বিশ্বাস (৩০) জানান, গোয়ালন্দ মোড়ে গুলির শব্দে যখন মানুষ ছুটাছুটি করছিলো আমি তখন বাসের মধ্যে বসেছিলাম। বাস থেকে নেমে গিয়ে দেখি কালো গেঞ্জি পরিহিত একটি লোক হাতে তার রিভলবার। এই অবস্থা আরেকজন লোককে মারপিট আর গালি গালাজ করছে। হাতে আগ্নেয়াস্ত্র থাকায় কেউ এগিয়ে আসছে না।
খবর পেয়ে আহলাদিপুর হাইওয়ে পুলিশ সদস্যরা এগিয়ে আসলে দ্রুত প্রাইভেটকার নিয়ে দৌলতদিয়া ঘাটের দিকে রওনা হয় প্রাইভেটকারটি। পুলিশ সদস্যরা মহাসড়কের গোয়ালন্দ উপজেলার মকবুলের দোকান এলাকা থেকে গাড়িসহ তাদের আটক করে খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রে নিয়ে আসে। আটককৃত ব্যক্তির নাম ওমর ফারুখ। তিনি গোপালগঞ্জ জেলার বাসিন্দা এবং ঢাকায় ব্যাবসা করেন।
আহলাদিপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মাসুদ পারভেজ জানান, সোমবার সকালে ঢাকা থেকে আসা দুটি প্রাইভেট কার গোয়ালন্দ মোড় পার হওয়ার সময় একটা সাথে আর একটার ধাক্কা লাগে। এ সময় প্রাইভেটকার মালিক ওমর ফারুখ অপর প্রাইভেটকার চালক হাবিবকে মারপিট করতে থাকে। এ সময় স্থানীয়রা ওমর ফারুখ ও তার ছেলেকে উত্তম মধ্যম দিলে ওমর ফারুখ তার লাইসেন্সকৃত পিস্তল দিয়ে কয়েকটি ফাকা গুলি ছোড়েন।
রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, গোয়ালন্দ মোড় এলাকায় গুলির খবর পেয়ে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। এ সময় আহলাদিপুর হাইওয়ে থানার ওসি, খানখানাপুর পুলিশ তদন্ত কেন্দ্রের আইসি উপস্থিত ছিলেন। অভিযুক্ত ওমর ফারুখের দাবী তার ছেলেকে জনতার হাত থেকে বাঁচাতে তিনি ফাঁকা গুলি ছুড়েছেন। পরে অন্য প্রাইভেটকারের চালক ও ওমর ফারুখের মধ্যে আপস মিমাংসা করে দিয়েছেন।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution