1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩১ অপরাহ্ন
Title :
দৌলতদিয়া যৌনপল্লীর সুবিধা বঞ্চিত মা ও শিশুদের স্বাস্থ্যসেবায় দিনব্যাপী মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত পবিত্র আশুরা উপলক্ষে দৌলতদিয়া আন্জুমান-ই-কাদেরীয়া তরিকার শোক মিছিল রাজবাড়ীতে সার ও তেলের মূল্যবৃদ্ধি প্রত্যাহারের দাবিতে সিপিবির বিক্ষোভ রাজবাড়ীতে আশুরা উপলক্ষে তাজিয়া মিছিল গোয়ালন্দে বঙ্গমাতা’র জন্মদিন পালিত শেখ ফজিলাতুন নেছা মুজিব ছিলেন শেখ মুজিবের অনুপ্রেণার উৎস গোয়ালন্দে ৪টি ড্রেজার মেশিন ও ৫কি.মি. পাইপ ধ্বংস গোয়ালন্দে চার মাস পর অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার-১ পাংশায় ৩ ব্যবসায়ীকে জরিমানা দৌলতদিয়ায় গণস্বাস্থ্য প্রশিক্ষণ বিভাগের আয়োজনে রিফ্রেসার প্রশিক্ষণ অনুষ্ঠিত

অসময়ের বৃষ্টিতে নষ্ট হচ্ছে লক্ষ লক্ষ নির্বাচনী পোষ্টার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৮ ডিসেম্বর, ২০১৮
  • ৬৬৬ Time View

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশের ন্যায় রাজবাড়ীর দুটি আসনেই জমে উঠেছে নির্বাচনী প্রচার প্রচারনা। পুরো জেলায় পোষ্টার ব্যনার আর ফেস্টুনে ঝলমল করছিলো এক সপ্তাহ যাবৎ। হঠাৎ করে বৈরি আবহাওয়া ও দুই দিনের গুরি গুরি বৃষ্টিতে রাজবাড়ীর দুটি আসনের রশি দিয়ে টানানো সব পোষ্টার, ব্যনার ও ফেস্টুন ছিড়ে মাটিতে লুটোপটি খেলছে। এছারাও বৃষ্টির কারনে প্রার্থীরা ভালো ভাবে প্রচার প্রচারনা চালাতে পারছে না।
মঙ্গলবার সকালে সরেজমিনে রাজবাড়ী শহরের বড়পুল থেকে রেলগেট শহীদ স্মৃতি চত্ত্বর এলাকা ঘুরে দেখাযায়। ফোরলেন সড়কের মাঝে থাকা আইলেন্ডের উপর দিয়ে রশি দিয়ে টানানো পোষ্টারের কোনটা সবটুকু আবার কোনটার আংশিক ছিরে মাটিতে পরে আছে। এছাড়া বিভিন্ন মার্কেটে রশি দিয়ে টানানো পোষ্টার নেই শুধু রশি ঝুলে আছে।
এ সময় শহরের বড়পুল এলাকার ব্যবসায়ী শেখ হাসান হাবীব জানান, দুই দিন আগেও শহরে উৎসব উৎসব মনে হয়েছিলো। আজ সকাল থেকে মনে হচ্ছে বিরহের ছাপ। এ অবস্থা দেখে যে কারোই মন খারাপ হয়ে যায়।
রিক্সা চালক আনোয়ার মোল্লা জানান, আমরা পাঁচ বছর পর একটি রাজার ভোট (সংসদ নির্বাচন) পাই। নির্বাচনের এই মাসটি যেন মনে হয় কোন অনুষ্ঠান হচ্ছে। সকাল থেকে গভীর রাত পর্যন্ত রাস্তাঘাটে মানুষ ভোট চায়। কিন্তুু আজ দুই দিন যাবৎ সড়কে মানুষের চলাচল কমে গেছে। পোষ্টার যেভাবে ছিরেছে মনে হচ্ছে উৎসব শেষ হয়ে গেছে।
রাজবাড়ী-২ আসন, পাংশা এলাকার বাসিন্দা সৈকত শতদল জানান, পাংশা এলাকার কোন পোষ্টার ঝোলানো নেই সব মাটিতে লুটোপটি খাচ্ছে। বিভিন্ন এলাকায় শুধু রশি ঝুলছে। মনে হচ্ছে যে হঠাৎ ঝরে সব লন্ডভন্ড করে দিয়েছে।
এদিকে বৈরি আবহাওয়ার কারনে রাজবাড়ী-১ আসনের বিএনপি মনোনীত প্রার্থী আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম সারাদিন কোন গনসংযোগ করেন নি। তবে দুপুরে তিনি তার বাসভবনে সংবাদ সম্মেলন করেছেন। বৈরি আবহাওয়ায় পোষ্টার নষ্ট হওয়ার ব্যপারে তিনি জানান, এ ব্যপারে কারো হাত নেই। তবে অনেক বড় ক্ষতি হয়েছে। আবার নতুন করে সব এলাকায় পোষ্টার ঝোলাতে হবে।
অপরদিকে মঙ্গলবার সকালে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ প্রার্থী কাজী কেরামত আলী গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া এলাকায় গন সংযোগ করেছেন।
বৈরি আবহাওয়ায় পোষ্টার নষ্ট হওয়ার ব্যপারে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ্ত চক্তবর্তী কান্ত জানান, রাজবাড়ীর দুটি আসনই ক্ষতিগ্রস্থ্য হয়ে। তবে কত পোষ্টার নষ্ট হয়েছে তা বলা কষ্টকর। বৈরি আবহাওয়া কেটে গেলে আবার নতুন করে পোষ্টার ঝোলানোর কাজ করা হবে। তিনি আরো জানান, বৈরি আবহাওয়ায় কিছুটা প্রচারনায় ব্যঘাত ঘটলেও আমরা থেমে নেই বৃষ্টিতে ভীজেই নৌকায় ভোট চাইতে মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution