1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:০৮ পূর্বাহ্ন
Title :
রাজবাড়ীর শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ‘দূস্কৃতিকারী যারাই হোক ছাড় দেওয়া হবে না’ -জিল্লুল হাকিম এমপি সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীতে যুবলীগের বিক্ষোভ কথা রাখছে না বিদ্যুত বিভাগ গোয়ালন্দে ৩৫০০ দূর্বল শিক্ষার্থীর জন্য বিশেষ ক্যাচ-আপ ক্লাবের যাত্রা শুরু বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেল জাদুঘর এখন রাজবাড়ীতে, দর্শনার্থীদের উপচে পড়া ভির রাজবাড়ীতে ৫১ জন দুস্থ ও তৃতীয় লিঙ্গের মাঝে সেলাই মেশিন বিতরণ খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও রোগমুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে ২জন গ্রেপ্তার বালিয়াকান্দিতে স্কুলে শোক দিবসে বাজলো হিন্দি গান, তদন্ত কমিটি গঠন

রাজবাড়ী-২ : উন্নয়নের বার্তা নিয়ে প্রচারনায় সরব আওয়ামী লীগ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২০ ডিসেম্বর, ২০১৮
  • ৭৮৯ Time View

রাজবাড়ী-২ আসন (পাংশা-বালিয়াকান্দি-কালুখালী) উপজেলা নিয়ে গঠিত। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে এই আসনটিতে প্রতিদিন ভোর থেকে গভীর রাত পর্যন্ত প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জিল্লুল হাকীম।
শহরের রাস্তাঘাট থেকে শুরু করে গ্রামেও ছেয়ে গেছে নৌকার ব্যানার ও পোস্টারে। চারদিকে মাইকে চলছে নৌকা প্রতীকের প্রচার-প্রচারণা। প্রায় প্রতিদিনই তার আসনে বিভিন্ন হাট-বাজারে নির্বাচনী সভা-সমাবেশ করছেন তিনি। উৎসবের আমেজে নির্বাচনী প্রচারনা চালাচ্ছেন নৌকা প্রতিকের নেতাকর্মীরা। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের বার্তা পৌঁছে দিচ্ছেন ভোটারদের কাছে।
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ জিল্লুল হাকিম বলেন, ‘বঙ্গবন্ধুর রাজনৈতিক আদর্শে উদ্বুদ্ধ হয়ে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয়েছিলাম। নানা রকম প্রতিকুল পরিবেশ অতিক্রম করতে হয়েছে আমাকে। সব সমস্যা সফলভাবে মোকাবিলা করে আজকের অবস্থানে এসেছি।
‘আমার এলাকার জনগণ আমাকে ভোট দেবে কারন আমি জনগনের জন্য গত ১০ বছরে ধারাবাহিক ভাবে এলাকার উন্নয়নের জন্য যথেষ্ট কাজ করেছি। আমার নির্বাচনী এলাকার প্রায় প্রত্যেকটি রাস্তা-ঘাট, প্রত্যেক বাড়ীতে বিদ্যুৎ সংযোগ, স্কুল কলেজের উন্নয়ন ও সরকারীকরণ করেছি। এলাকার আইনশৃংখলা পরিস্থিতির উন্নয়ন ঘটিয়ে জনগন শান্তিতে যাতে বসবাস করতে পারে সে ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করেছি। স্বাস্থ্য সেবা নিশ্চিতকরণসহ সাধারণ মানুষ যাতে সুখ-শান্তিতে বসবাস করতে পারে সে লক্ষে আমি কাজ করতে পেরেছি বলেই জনগন আমাকে ভোট দেবে।
আসনটিতে আওয়ামী লীগ প্রার্থী জিল্লুল হাকিম ১৯৯৬ সালে প্রথম নির্বাচনে তিনি জাতীয় পার্টির প্রার্থীকে পরাজিত করে সংসদ সদস্য হন। ২০০১ সালে বিএনপির প্রার্থী ছিলেন নাসিরুল হক সাবু জয়ী হয়। ২০০৮ সালের নির্বাচনে নাসিরুল হককে পরাজিত করে পুনরায় সাংসদ নির্বাচিত হন জিল্লুল হাকিম। ২০১৪ সালেও তিনি বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হন।
রাজবাড়ী-২ আসনটিতে আওয়ামী লীগ বিএনপি ছারাও জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এ্যাডভোকেট এবিএম নুরুল ইসলাম, বাংলাদেশ সাংস্কৃতিক মুক্তিজোটের প্রার্থী মোঃ নাজমুল হাসান, ইসলামি আন্দোলন বাংলাদেশের প্রার্থী নুর মহম্মদ ভুইয়া ও জাসদের প্রার্থী সুশান্ত কুমার সরকার প্রতিদ্বন্দিতা করছেন।
এবারের নির্বাচনে রাজবাড়ী-২ আসনের মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৬২ হাজার ৪৭৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ২ লাখ ৩৪ হাজার ৫৪৪ জন এবং নারী ভোটার রয়েছেন ২ লাখ ২৭ হাজার ৯২৯ জন।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution