1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

রাজধানীতে নৌকার পক্ষে নির্বাচনী র‍্যালিতে ডাক্তার-নার্স

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৫ ডিসেম্বর, ২০১৮
  • ১৩২৮ Time View
অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া (বামে) এবং সাদেক খান (ডানে)
স্বাস্থ্যখাতের চিকিৎসক, সেবক-সেবিকা, কর্মকর্তা-কর্মচারীদের অংশগ্রহণে গত ২৪ ডিসেম্বর বুধবার দুপুরে রাজধানী ঢাকায় অনুষ্ঠিত হলো ‘নৌকা’ প্রতীকের পক্ষে একটি নির্বাচনী র‍্যালি।
র‍্যালিটি শেরেবাংলা নগরের শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে শুরু করে শাহবাগের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে গিয়ে শেষ হয়।
‘স্বাধীনতার পক্ষের চিকিৎসক, সেবিকা ও কর্মচারীবৃন্দ’ এই ব্যানারে অনুষ্ঠিত এই র‍্যালিটি নেতৃত্ব দেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর সিনিয়র যুগ্ম-মহাসচিব এবং বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর সভাপতি অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া।
আয়োজকেরা জানান ঢাকা শহরের সকল স্বনামধন্য সরকারী ও বেসরকারী হাসপাতালের প্রায় ১৯০০ চিকিৎসক, ৫০০ সেবিকা এবং ৬০০ কর্মকর্তা-কর্মচারী বৃন্দ নানা ধরনের নির্বাচনী ব্যানার, ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে এ আয়োজনে অংশ নেন।
মূলতঃ ঢাকার ৪ টি নির্বাচনী আসনের আওয়ামী লীগ প্রার্থী জনাব আসাদুজ্জামান খান কামাল (ঢাকা-১২), জনাব সাদেক খান (ঢাকা-১৩), জনাব ব্যারিস্টার ফজলে নূর তাপস (ঢাকা-১০) এবং জনাব রাশেদ খান মেননের (ঢাকা-৮) জন্য নির্বাচনী প্রচারণা চালানো হয়।
র‍্যালিতে অংশগ্রহণকারীরা এ সময় বর্তমান সরকারের নানা উন্নয়ন মূলক কর্মকান্ডের ব্যানার, প্ল্যাকার্ড ও মডেল বহন করেন। এছাড়াও ৪ টি সুসজ্জিত ট্রাক, ১০টি ঘোড়ার গাড়ি এবং অসংখ্য ভ্যান গাড়িতে এ সংক্রান্ত নির্বাচনী প্রচারণার সরজাম বহন করতে দেখা যায়।

রাজধানীতে নৌকার পক্ষে নির্বাচনী র‍্যালিতে ডাক্তার-নার্স

 




র‍্যালিটি উদ্বোধন করেন স্বরাষ্ট্র মন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল এমপি এবং জনাব সাদেক খান।
অধ্যাপক ডাঃ উত্তম কুমার বড়ুয়া স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা শহরের মুক্তিযুদ্ধের সকল চিকিৎসক, সেবিকা ও কর্মচারীবৃন্দ এবং বঙ্গবন্ধু গবেষণা সংসদ এর নেতাকর্মীদের সাথে নিয়ে উৎসবমুখর পরিবেশে এই র‍্যালিটি আয়োজন করা হয়েছে, যেখানে বর্তমান সরকারের নানা উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরা হয়েছে।
র‍্যালিতে রাজধানী ঢাকার স্বনামধন্য চিকিৎসকদের দেখা যায়। সেই সাথে বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশন (বিএমএ) এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর নেতাকর্মী বৃন্দও উপস্থিত ছিলেন।
চিকিৎসক-সেবিকাদের অংশগ্রহণে এ ধরনের নির্বাচনী র‍্যালি রাজধানীতে এই প্রথম। চিকিৎসকেরা এ সময় তাদের চিরায়ত সাদা অ্যাপ্রোন পড়ে মিরপুর সড়ক দিয়ে র‍্যালিটি এগিয়ে নিয়ে চলেন।
নগরীতে এ ধরনের ব্যতিক্রমী প্রচারণার বিষয়ে নানা মহলে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।
রাজধানীতে নৌকার পক্ষে নির্বাচনী র‍্যালিতে ডাক্তার-নার্স

রাজধানীতে নৌকার পক্ষে নির্বাচনী র‍্যালিতে ডাক্তার-নার্স

রাজধানীতে নৌকার পক্ষে নির্বাচনী র‍্যালিতে ডাক্তার-নার্স

রাজধানীতে নৌকার পক্ষে নির্বাচনী র‍্যালিতে ডাক্তার-নার্স

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution