1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৫:১৪ অপরাহ্ন

রাজবাড়ীতে কেরামত আলী ও জিল্লুল হাকিম বিপুল ভোটে জয়ী

Reporter Name
  • Update Time : রবিবার, ৩০ ডিসেম্বর, ২০১৮
  • ৯৪৫ Time View

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজবাড়ীর দু’টি আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থীরা বিপুল ভোটে জয়ী হয়েছে। রোববার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে শান্তিপূর্ন ও উৎসব মুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।
জেলা রিটার্নিং কার্যালয় সূত্র জানায়, রাজবাড়ী-১ (সদর ও গোয়ালন্দ) আসনে আওয়ামীলীগ মনোনীত শিক্ষা প্রতিমন্ত্রী ও চার বারের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী ২ লাখ ৩৮ হাজার ৯শ ১৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনীত প্রার্থী আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম পেয়েছেন ৩৩ হাজার ভোট। এ আসনে অন্য প্রতিদ্বন্দ্বী ইসলামী আন্দোলনের এ্যাডঃ জাহাঙ্গীর আলম জাহিদ খান পাখা প্রতীকে পেয়েছেন ৩ হাজার ৮শ ৩৪ ভোট। এ আসনে ভোট গ্রহণের হার ৮১ শতাংশ।
অপরদিকে রাজবাড়ী-২ (পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি) আসনে আওয়ামীলীগ মনোনীত জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম ৩ লাখ ৯৮ হাজার ৯শ ৭৪ ভোট পেয়ে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিএনপি মনোনীত নাসিরুল হক সাবু ৫ হাজার ৪শ ৭৫ ভোট পেয়েছেন। এ আসনে অন্য প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির এবিএম নুরুল ইসলাম লাঙ্গল প্রতীকে ১ হাজার ৮শ ৩৮ ভোট, ইসলামী আন্দোলনের নুর মোহাম্মদ পাখা প্রতীকে পেয়েছেন ১ হাজার ৭শ ৪৯ ভোট এবং নাজমুল হাসান ছড়ি প্রতীকে পেয়েছেন ১ হাজার ৫ ভোট। এ আসনে ভোট গ্রহণের হার ৮৯ শতাংশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution