1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন

‘প্রতিটি ইউনিয়নকে পরিকল্পিত ভাবে গড়ে তোলা হবে’ -কাজী কেরামত আলী

Reporter Name
  • Update Time : বুধবার, ২ জানুয়ারি, ২০১৯
  • ৯১৮ Time View

রুবেলুর রহমান ॥
আল্লাহর অশেষ রহমত ও রাজবাড়ী-গোয়ালন্দ বাসীর প্রতি কৃতজ্ঞতা স্বীকার করে শিক্ষা প্রতিমন্ত্রী ও রাজবাড়ী-১ আসনের নব-নির্বাচিত এমপি কাজী কেরামত আলী বলেছেন, একাদশ জাতীয় সংসদের এমপি নির্বাচিত হবার মাধ্যমে তিনি এ নিয়ে পাঁচ বার এমপি নির্বাচিত হলেন এবং তিনি দশম জাতীয় সংসদের কারিগরি ও মাদরাসা বিভাগের শিক্ষা প্রতিমন্ত্রী। দেখতে দেখতে ৬৪ বছর অতিবাহিত করেছেন। সবাইকে পৃথিবী ছাড়তে হয়। শেষ ঠিকানা হয় কবরস্থান। শেষ ঠিকানা যেন ভাল হয়, সে জন্য তার নির্বাচনী এলাকার ১৮টি ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে একটি করে সুন্দর কবরস্থান তৈরি করবেন।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জয়লাভের পর এক স্বাক্ষাতকারে তিনি এসব কথা বলেন। কাজী কেরামত আলী বলেন, জনগনের সেবা করতে হলে বয়সের বিষয়টাও দেখতে হয়। বয়স অনেক হলেও জনপ্রতিনিধি হিসেবে সবার সেবা করার চেষ্টা করবেন। একাদশ জাতীয় সংসদের আগামী ৫ বছর অন্ত্যান্ত গুরুত্বের সাথে জেলার সকল উন্নয়নের কাজ করবেন এবং রাজবাড়ী-১ সংসদীয় এলাকাকে আধুনিক রাজবাড়ী হিসেবে গড়ে তুলবেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী তাকে ৭ বার মনোনয়ন দিয়েছেন। কিন্তু তিনি জিতেছেন ৫ বার এবং ১ বার হেরেছেন ও ১ বার নির্বাচন হয় নাই। এবার বিজয়ের মাধ্যমে সংসদীয় আসনের প্রতিটি ইউনিয়নকে পরিকল্পিত ভাবে সুন্দর করে গড়ে তোলার চ্যালেঞ্জ হিসেবে গ্রহন করেছেন। আগামী পাঁচ বছর প্রাণপ্রান জনগনের জন্য কাজ করবেন জনগন ও জেলার উন্নয়নে। নির্বাচনী এলাকার রাস্তা-ঘাটসহ উন্নয়নের যে সকল অসমাপ্ত কাজ রয়েছে, সেগুলো দ্রুত সমাপ্ত করবেন এবং নতুন করে পরিকল্পনা অনুযায়ী কাজ শুরু করবেন এবং দৌলতদিয়া-পাটুরিয়া দ্বিতীয় পদ¥া সেতু করার বিষয়ে নিরলস ভাবে কাজ করবেন। যা প্রধানমন্ত্রী তার বক্তব্যের মাধ্যমে বলেছেন।
আগামীকাল ৩ জানুয়ারী নতুন সরকারের শপথ গ্রহন অনুষ্ঠান হবে, এ জন্য সবার দোয়া কামনা করেছেন। উল্লেখ্য, গত বছরের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হয়ে যাওয়া একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত শিক্ষা প্রতিমন্ত্রী কাজী কেরামত আলী নৌকা প্রতীক নিয়ে ২ লক্ষ ৩৮ হাজার ৯১৪ ভোট পেয়ে নির্বাচিত হন এবং তার নিকটতম প্রতিদ্বন্দী জাতীয় ঐক্যফ্রন্ট বিএনপির প্রার্থী আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম ধানের শীষ প্রতীক নিয়ে পান ৩৩ হাজার ভোট।
আসনটি (রাজবাড়ী সদর ও গোয়ালন্দ) উপজেলা নিয়ে গঠিত। এ আসনে মোট ভোটার ৩ লাখ ৪৬ হাজার ৩৭২ জন। এতে পুুরুষ ভোটার ১৭ লাখ ৪০ হাজার ৩৯ জন এবং মহিলা ভোটার ১৭ লাখ ২ হাজার ৩৩৩ জন । মোট ভোট কেন্দ্র ১৩৭টি।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution