1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৯:৩৮ পূর্বাহ্ন

রাজবাড়ী জেলা যুবদলের সভাপতির পদত্যাগ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ জানুয়ারি, ২০১৯
  • ৫৫৬ Time View

বিএনপির রাজনীতি থেকে অবসর এবং রাজবাড়ী জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও জেলা যুবদলের সভাপতির পদ থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন মেসার্স সুজন এন্টার প্রাইজের মালিক মোঃ আবুল হাসেম সুজন।
সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর ইউ মার্কেটের তার নিজস্ব অফিস কক্ষে অবসর ও পদত্যাগের বিষয়ে সংবাদ সম্মেলন করেন তিনি। মোঃ আবুল হাসেম সুজন রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের মৃত জনাব আলী মিয়ার ছেলে।
এ সময় তিনি রাজনীতি থেকে অবসর ও দলীয় পদ হইতে পদত্যাগের বিষয়ে সাংবাদিকদের কোন প্রশ্ন না করতে অনুরোধ জানান।
লিখিত পত্রে উল্লেখ করেন, ১৯৯০ সালের ছাত্রজীবন থেকে রাজনীতি সাথে যুক্ত হয়ে বিভিন্ন সময়ে বিভিন্ন দ্বায়িত্ব পালন করেন। ২০০৪ সালে যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য এবং ১/১১ এর সময়ে দলের মুল স্রােতধারার দ্বায়িত্ব পালন করেন। ২০১১ সালে জেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির যুগ্ম-সম্পাদক এবং ২০১২ সালে হইতে বর্তমান পর্যন্ত দুই মেয়াদে জেলা যুবদলের সভাপতির পদে দ্বায়িত্বরত রয়েছেন। পাশাপশি বর্তমান জেলা বিএনপির কোষাধ্যক্ষ পদেও রয়েছেন। আজ হতে তিনি স্বেচ্ছায় বিএনপির রাজনীতি থেকে অবসর এবং জেলা বিএনপির কোষাধ্যক্ষ ও জেলা যুবদলের সভাপতির পদ হইতে পদত্যাগ গ্রহনের সিদ্ধান্ত নিয়েছেন। তার দীর্ঘ রাজনৈতিক জীবনে ভুল ত্রুটির জন্য সকলের কাছে ক্ষমা প্রর্থনা করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution