1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন

গোয়ালন্দে মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৩১ জানুয়ারি, ২০১৯
  • ৬২৫ Time View

মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ মা সন্তানকে পুলিশে দিলেন মা মাজেদা বেগম। পরে পুলিশ ওই ছেলেকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালত তাকে ১ বছরের কারাদন্ড দিয়ে জেল হাজতে পাঠায়। বৃহস্পতিবার দুপুরে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলায় ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার দেবগ্রাম ইউনিয়নের দক্ষিণ চর পাচুরিয়া গ্রামের মৃত হাচেন শেখের ছেলে আরিফ শেখ (২৫) দীর্ঘদিন ধরে মাদকাসক্ত। নেশার টাকা জোগার করতে সে নিজ গৃহের জিনিসপত্র বিক্রি ও আশ-পাশের বাড়ীতে চুরি করতো। মাদকের টাকার জন্য তার অসহায় বৃদ্ধা মাকে মারধরসহ হত্যা করতে যেতো। এ অবস্থায় বাধ্য হয়ে মা বৃহস্পতিবার প্রতিকার চেয়ে থানায় হাজির হন। এরপর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ দুপুরে ওই যুবককে তার বাড়ী থেকে আটক করে। এরপর তাকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের ভ্রাম্যমান আদালতে করলে আদালত তাকে ১ বছরের কারাদন্ড দিয়ে রাজবাড়ীর জেল হাজতে পাঠায়।
এ বিষয়ে আরিফ শেখের মা মাজেদা বেগম জানান, তাঁর স্বামী অনেক বছর আগে মারা গেছেন। অনেক কষ্টে ছেলেকে বড় করেছেন। সম্প্রতি সেই ছেলে মাদকাসক্ত হয়ে পড়ে। নেশার টাকার জন্য আরিফ প্রায়ই তাঁকে মারধর করতেন। স্বামীর সামান্য পেনশনের টাকা জোর করে নেওয়া ছাড়াও ঘরের আসবাবপত্র বিক্রি করে মাদক সেবন করে। ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে তাকে পুলিশে দিয়েছি। তবে আরিফের টানা দুই বছরের সাজা হলে আমি খুশি হতাম। কারণ তাতে আমার ছেলেটা হয়ত মাদক ছেড়ে দিতো।
এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী জানান, নজরদারীতে আনতে উপজেলার সকল মাদকসেবীর তালিকা তৈরীর কাজ চলছে। তালিকা তৈরী হলে এ ধরনের ঘটনা কমে আসবে।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution