1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

কালুখালী উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০১৯
  • ৮৭১ Time View

মাসুদ রেজা শিশির ॥
রাজবাড়ীর কালুখালী উপজেলা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলার ৭ ইউনিয়নের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বিকাল ৩টা থেকে বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা মিছিল নিয়ে কালুখালী রেলস্টেশন চত্ত্বরে সমবেত হয়। পরে সেখান থেকে উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলামের বিরুদ্ধে একটি বিক্ষোভ মিছিল করে চাঁদপুর বাসস্ট্যান্ড এলাকায় সমাবেশ অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক মাস্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মোঃ খায়রুল ইসলাম খায়ের, উপজেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মিজানুর রহমান মজনু, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদকও ও মৃগী ইউপি চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা, সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী, কালিকাপুর ইউপি চেয়ারম্যান আতিউর রহমান নবাব, রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদী হাচিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউপি চেয়ারম্যান হালিমা বেগম, উপজেলা আওয়ামীলীগের অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মোক্তার হোসেন, কালুখালী প্রেসক্লাবের সভাপতি মোঃ জুলফিকার আলী, মদাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি এ,বি,এম রোকনুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ, আরাফাত দেওয়ান, উপজেলা যুবলীগের আহ্বায়ক মনিরুজ্জামান চৌধুরী মবি, যুগ্ম-আহ্বায়ক রাকিবুল ইসলাম লাবু, মোঃ সোহেল মোল্লা, মদাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা জামান জাভেদ, যুবলীগ নেতা জামিল মোল্লা প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, কালুখালী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান কাজী সাইফুল ইসলাম স্বেচ্ছাচারিতার মাধ্যমে দলকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে। তিনি উপজেলা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে দলের নেতাকর্মীদের সাথে কোনরূপ যোগাযোগ করেন না। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে তিনি প্রকাশ্যে অবস্থান নেন। জাতীয় কোন কর্মসূচীতে আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে কোন কর্মসূচী গ্রহণ করেন না। সর্বশেষ ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালনে উপজেলা আওয়ামীলীগকে অসহযোগিতা করেছেন। তিনি উপজেলার বিভিন্ন ভুয়া প্রকল্প থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে সমাবেশে বক্তারা অভিযোগ করেন।
বক্তারা আরো বলেন, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমরা ঐক্যবদ্ধভাবে কাজী সাইফুল ইসলামকে প্রতিহত করবো। কাজী সাইফুল ইসলাম ব্যতীত দল যাকেই মনোনয়ন দিবে আমরা সকলেই তার পক্ষে কাজ করে বিপুল ভোটে বিজয়ী করবো। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার আস্থাভাজন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের হাতকে শক্তিশালী করে কালুখালী উপজেলাকে আরো উন্নয়নের চরম শিখরে পৌঁছে দিব।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution