1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
Title :
রাজবাড়ীর শিক্ষার্থীদের মাঝে গাছের চারা বিতরণ ‘দূস্কৃতিকারী যারাই হোক ছাড় দেওয়া হবে না’ -জিল্লুল হাকিম এমপি সারাদেশে সিরিজ বোমা হামলার প্রতিবাদে রাজবাড়ীতে যুবলীগের বিক্ষোভ কথা রাখছে না বিদ্যুত বিভাগ গোয়ালন্দে ৩৫০০ দূর্বল শিক্ষার্থীর জন্য বিশেষ ক্যাচ-আপ ক্লাবের যাত্রা শুরু বঙ্গবন্ধু ভ্রাম্যমাণ রেল জাদুঘর এখন রাজবাড়ীতে, দর্শনার্থীদের উপচে পড়া ভির রাজবাড়ীতে ৫১ জন দুস্থ ও তৃতীয় লিঙ্গের মাঝে সেলাই মেশিন বিতরণ খালেদা জিয়ার জন্মবার্ষিকী ও রোগমুক্তি কামনায় রাজবাড়ীতে দোয়া মাহফিল গোয়ালন্দে ডাকাতির প্রস্তুতিকালে ২জন গ্রেপ্তার বালিয়াকান্দিতে স্কুলে শোক দিবসে বাজলো হিন্দি গান, তদন্ত কমিটি গঠন

রাজবাড়ীতে যৌতুকের দাবিতে নববধুকে সিগারেটের আগুন দিয়ে নির্যাতন

Reporter Name
  • Update Time : বুধবার, ২০ মার্চ, ২০১৯
  • ৭০৬ Time View
অভিযুক্ত স্বামী

রাজবাড়ীতে যৌতুক না পেয়ে স্বামী ও তার বন্ধুরা মিলে নববধুকে সিগারেটের আগুন দিয়ে নির্যাতনের অভিযোগ করেছে তার পরিবার। নববধুর বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের কাওয়ালজানি। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ মঙ্গলবার রাতে নববধুর বাড়ি থেকে অভিযুক্ত স্বামী শাহিন শেখকে (৩০) গ্রেফতা করেছে। সে রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর বালিয়াডাঙ্গী গ্রামের মৃত মনছের শেখ এর ছেলে।
নির্যাতনের শিকার নববধু হাসনা বেগমের পরিবার জানায়, প্রায় এক মাস আগে শাহিনের সাথে হাসনার বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পর নববধু জানতে পারে তার স্বামী একজন মাদকসেবী। বিয়ের পর থেকে যৌতুকের জন্য চাপ দিতে থাকে। পরিবারের সামর্থ্য নেই বলে স্ত্রী তাকে বোঝানোর চেষ্টা করলে উল্টো তাকে নির্যাতন করে।
হাসনার বড় ভাই দেলু সরদার অভিযোগ করেন, গত রোববার বোনের শ^শুর বাড়ি যাই। রাতে পাশে বোনের ননদের বাড়িতে থাকতে দেয়। রাত্রী যাপন শেষে পরদিন সোমবার সকালে বোনকে বাড়ি নিয়ে আসি। বাড়ি আনার পর আমার স্ত্রীর কাছে হাসনা নির্যাতনের ঘটনা খুলে বলে। সে জানায়, রোববার দিবাগত রাতে স্বামী শাহিন তার ২-৩ বন্ধু মিলে মদের বোতল নিয়ে ঘরে ঢুকে মদ পান করে। অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং যৌতুক বাবদ ১৫ হাজার টাকা দাবী করে। দিতে অস্বীকৃতি জানালে শাহিন ও তার বন্ধুরা হাসনার মুখে গামছা দিয়ে বেধে ডান ও বাম হাতসহ পেটে সিগারেট আগুন দিয়ে পুড়িয়ে গুরুতর জখম করে। ভয়ে শ^শুর বাড়ি কিছু না বলে বাড়ি এসে ঘটনা খুলে বলে। বোনের অসুস্থ্যতার খবর দিয়ে শাহিনকে বাড়ি ডেকে এনে মঙ্গলবার সন্ধ্যায় আটকে গোয়ালন্দ ঘাট থানা পুলিশকে খবর দিয়ে ধরিয়ে দেয়া হয়। হাসনাকে রাজবাড়ী সদর হাসপাতাল থেকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
গোয়ালন্দ ঘাট থানার ওসি এজাজ শফী জানান, মঙ্গলবার রাত আটটার দিকে নববধু হাসনা বেগমের বাড়ি থেকে স্বামী শাহিন শেখকে আটক করে রাজবাড়ী সদর থানা পুলিশে সোর্পদ করা হয়েছে। যেহেতু নববধুর নির্যাতনের ঘটনাটি স্বামীর বাড়িতে হয়েছে। তাই বিষয়টি দেখভাল করবেন রাজবাড়ী সদর থানা পুলিশ।
রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, এ ঘটনায় বুধবার রাজবাড়ী সদর থানায় নববধুর ভাই দেলু সরদার বাদী হয়ে আটককৃত স্বামী শাহিন শেখ ও অজ্ঞাত ২-৩জনকে আসামী করে নারী নির্যাতন মামলা দায়ের করেছে। শাহিনকে রাজবাড়ী আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ ও নির্যাতিতার জবানবন্দি নেয়া হয়েছে।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution