1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:১১ পূর্বাহ্ন

গোয়ালন্দে স্বাধীনতা কনর্সাটে র্দশক মাতালনে রিংকু-কোনাল-তুরনি

Reporter Name
  • Update Time : বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ১১২৩ Time View

মহান স্বাধীনতা ও জাতীয় দবিস ২০১৯ উদযাপন উপলক্ষে গোয়ালন্দ উপজলো প্রশাসন উপজলো র্কোট চত্ত্বর মাঠে মঙ্গলবার রাতে জমজমাট কনর্সাটরে আয়োজন কর।ে কনর্সাটে সংগীত পরবিশেন করনে ক্লোজ-আপ ওয়ান তারকা রংিকু, কোনাল, ঢাকার সরলপুর ব্যান্ডরে তুরনি ও ফরদিপুর অংশ ব্যান্ড দলরে শল্পিরিা।
মঙ্গলবার দনিব্যাপী উপজলো র্কোট চত্ত্বর মাঠে মনোজ্ঞ অনুষ্ঠানমালা ও বীর মুক্তযিোদ্ধাদরে সংর্বধনা প্রদান শষেে সন্ধ্যা থকেে শুরু হয় কনর্সাট। উপজলো নর্বিাহী অফসিার রুবায়তে হায়াত শপিলুর বশিষে উদ্যোগে কনর্সাটে অংশ নতিে আসনে ক্লোজ আপ সরো কণ্ঠ তারকা রংিকু, কোনাল, সরলপুর ব্যান্ডরে তুরণি ও ফরদিপুররে অংশ ব্যান্ডরে শল্পিীরা। সন্ধ্যা থকেে কনর্সাট উপভোগ করতে র্কোট চত্ত্বর মাঠ কানায় কানায় ভরে যায়। রাত ১২টা র্পযন্ত চলে কনর্সাট। মাঝে রংিকু ও কোনালরে গানরে মাঝে দু দফা হালকা বৃষ্টি বঘিœ ঘটায়। এতে কনর্সাট সাময়কি বন্ধ থাকলওে তাতে র্দশকদরে আগ্রহে কোন ভাটা পড়নে।ি জনপ্রয়ি সব গানে শল্পিীদরে সাথে র্দশকরাও নচে-েগয়েে কনর্সাট উপভোগ করনে।
উপজলো পরষিদ চয়োরম্যান মো. নুরুল ইসলাম, উপজলো নর্বিাহী অফসিার রুবায়তে হায়াত শপিলু, এসল্যিান্ড আব্দুল্লাহ আল মামুন সহ অন্যান্য সরকারি র্কমর্কতা ও কয়কে হাজার র্দশক এ কনর্সাট উপভোগ করনে।

 




Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution