1. jitsolution24@gmail.com : Rajbaribd desk : Rajbaribd desk
শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৬:২৪ পূর্বাহ্ন
Title :
রাজবাড়ীতে মাইক্রোবাসের চাপায় বাইসাইকেল আরোহীর মৃত্যু পাংশায় ফুটবল খেলাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ নারীসহ আহত-৫ বালিয়াকান্দিতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হিজড়াদের মধ্যে সংঘর্ষে ৫জন আহত রাজবাড়ীতে রাজু মেডিকেল কর্ণারকে জরিমানা পাঁচুরিয়ায় ভয়ভীতি দেখিয়ে গৃহবধুকে ধর্ষণের অভিযোগ সাংবাদিক লিটন চক্রবর্তীকে হয়রানীর প্রতিবাদে রাজবাড়ীতে মানববন্ধন মাদকসহ সকল অপরাধ নির্মূল করতে কাজ করছে জেলা পুলিশ -পুলিশ সুপার পুলিশকে তথ্য দিয়ে পুরুস্কার পেলেন গ্রাম পুলিশ রাম প্রসাদ রাজবাড়ীতে পদ্মায় বালু উত্তোলনকালে হামলায় একব্যাক্তি গুলিবৃদ্ধ রাজবাড়ীতে পাসপোর্ট অফিসের দালালদের হাতে মার খেলেন সেবা গ্রহিতা

রাজবাড়ী বাজার থেকে পুলিশের ভূয়া এএসআই গ্রেফতার

Reporter Name
  • Update Time : বুধবার, ২২ নভেম্বর, ২০১৭
  • ১৫০২ Time View

রাজবাড়ী জেলা শহরের বড় বাজার থেকে সাখাওয়াত হোসেন সোহান (২০) নামে পুলিশের ভূয়া এক এএসআইকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা।

 




বুধবার দুপুরে স্থানীরা তাকে পুলিশে সোপর্দ করে। আটক সোহান জেলা শহরের বিনোদপুর এলাকার নুরুল ইসলামের ছেলে।

বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ রইছউদ্দিন আহম্মেদ ডিউক জানান, দীর্ঘ দিন ধরে পুলিশের এসএসআই পরিচয়ে চাঁদা দাবী করে আসছিল সোহান। চাঁদা না দিলে বিভিন্ন ধরনে হুমকী দিয়ে আসছিল। তারই ধারাবাহিকতায় স্থানীয়দের সহায়তায় তাকে ধরে পুলিশে সোপর্দ করেছে।

স্থানীয়রা জানান, সোহানের বাড়ির পাশে রয়েছে রাজবাড়ী সদর পুলিশ ফাঁড়ি। সে কারণে ওই ফাঁড়ির কয়েকজন পুলিশের সাথে তার সখ্যতা রয়েছে। মাঝে মধ্যে সোহানকে ওই ফাঁড়ির পুলিশের সাথে বিভিন্ন স্থানে মোটরসাইকেল চালকদের কাগজপত্র চেকিং করতে দেখা যেত এবং যেসব মোটরসাইকেলের কাগজপত্র নেই তাদের কাছ থেকে অর্থ নিয়ে মোটরসাইকেলগুলো ছেড়ে দিতেন। সোহান নিজেই বিভিন্ন মোটরসাইকেল সংকেত দিয়ে থামাতেন এবং পুলিশ চেকিং করতো। এছাড়াও তিনি পুলিশের সোর্স হিসেবে কাজ করতেন।

রাজবাড়ী থানার অফিসার ইনচার্জ তারিক কামাল জানান, অভিযুক্ত সোহান পুলিশে চাকরি করেন না। তারপরও তার কাছ থেকে নিজ নামীয় পুলিশের ভিজিটিং কার্ড পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, তিনি পুলিশ পরিচয় দিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারণা ও হয়রানি করতেন। বিষয়টি আরো খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
Design by: JIT Solution